1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রথম ব্যক্তি হিসেবে মহাকাশে যৌন সম্পর্ক গড়ার স্বপ্ন দেখি: জনি সিন্স

  • আপডেট টাইম : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ২৫৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : মহাকাশে যৌন সম্পর্কের ঘটনা আগে কখনও ঘটেছে কি না সে বিষয়ে কোনো তথ্য নেই, সামনেও ঘটনা ঘটবে কি না নিশ্চয়তা নেই তারও। তবে বিষয়টি নিয়ে বেশ আগ্রহ প্রকাশ করেছেন পর্নো তারকা জনি সিন্স।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ আগ্রহের কথা জানিয়ে বিশ্বের অন্যতম শীর্ষ ধনী ইলন মাস্কের সহায়তা চেয়েছেন তিনি।

পর্নো তারকা হিসেবে ভবিষ্যতে কী নিয়ে স্বপ্ন আছে জানতে চাইলে জনি সিন্স বলেন, ‘প্রথম ব্যক্তি হিসেবে মহাকাশে যৌন সম্পর্ক গড়ার স্বপ্ন দেখি।

‘বিষয়টি খুবই ভালো হবে। মহাকাশে প্রথম এই ঘটনা ঘটাতে পারলে আমার ভালো লাগবে।’

তিনি জানান, ২০১৫ সালের দিকে প্রথম বার ভক্তরা তাকে সেখানে দেখার আগ্রহ জানান। এই প্রস্তাব তার মন্দ লাগেনি। তখন অসম্ভব মনে হলেও, এখন তার মনে হচ্ছে সেই সুযোগ মিললেও মিলতে পারে।

সাক্ষাৎকারে জনি সিন্স বলেন, ‘এটি বাস্তবসম্মত হতে পারে। আমি মনে করি ব্যাপারটা দুর্দান্ত হবে। আগামী কয়েক বছরের মধ্যে এটি ঘটতে পারে।’

ইলন মাস্ক এই যাত্রায় তার সঙ্গী হবেন বলে আশা প্রকাশ করেন এই পর্নো তারকা। রসিকতা করে তিনি বলেন, ‘আমি মনে করি ইলনও আমার সঙ্গে মহাকাশে যাবেন। স্পেসএক্সের জন্য একটি আশ্চর্যজনক এক প্রচারণা হবে।’

দীর্ঘ সময় ধরে পর্নো সিনেমায় কাজ করছেন জনি সিন্স। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই তার ছবি দিয়ে বানানো মিম ভাইরাল হয়। কখনও চিকিৎসক, কখনও শিক্ষক বা কখনও বা ফায়ার সার্ভিসকর্মী হিসেবে নানা ভঙ্গিতে তাকে দেখা যায়।

এতসবের পর এবার মহাকাশে যৌন সম্পর্ক করে তার ভিডিও ধারণের জন্য ইলনের সহায়তা চান ৪৩ বছর বয়সী জনি।

অবশ্য বিশ্লেষকরা বলছেন, মহাকাশে মাধ্যাকর্ষণ শক্তি থাকে না। পাশাপাশি, বিভিন্ন ধরনের মহাজাগতিক রশ্মি ও তড়িৎ-চুম্বকীয় তরঙ্গের পরিমাণও সেখানে বেশি। এ পরিস্থিতিতে সেখানে যে কোনো যৌন সম্পর্ক বিপজ্জনক হতে পারে।

জনি সিন্স যার কাছে তার ইচ্ছা পূরণে সহযোগিতা চেয়েছন সেই ইলনও আলোচিত নানা কারণে। বৈদ্যুতিক গাড়ি নির্মাতা টেসলা ও রকেট ফার্ম স্পেসএক্সের প্রধান তিনি।

সর্বশেষ টুইটার কিনে এর প্রধান নির্বাহীসহ কয়েক কর্মকর্তাকে চাকরিচ্যুত করে আলোচনায় আছেন ইলন মাস্ক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..